বিশ্বনাথে অবৈধ বিদ্যুৎ লাইন স্পর্শে শিশুর মৃত্যু

22

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথে এবার পোল্ট্রি-ফার্মে অবৈধ বিদ্যুৎ লাইন সংযোগ দেয়ায় বিদ্যুৎ স্পর্শে রেশমা বেগম নামের সাত বছর বয়সী এক শিশু প্রাণ হারিয়েছে। রেশমা বেগম উপজেলা সদরের পার্শ্ববর্তি জানাইয়া নোয়াগাঁও গ্রামের রানু মিয়ার মেয়ে। গতকাল শুক্রবার সকালে ওই গ্রামের আব্দুল মানিকের পোল্ট্রি-ফার্মে অবৈধ বিদ্যুৎ লাইনে বিদ্যুৎ স্পর্শে ঘটনাস্থলেই মৃত্যু হয়তার।
বিষয়টি নিশ্চিত করেছেন রেশমার মামা দিলোয়ার হোসেন। তার অভিযোগ, পোল্ট্রি-ফার্মের চর্তুপার্শ্বে অবৈধ বিদ্যুৎ লাইন রাখায় তার ভাগনির মর্মান্তিক মৃত্যু হয়েছে। পোল্ট্রি-ফার্মের মালিক আব্দুল মানিকও ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন ফার্মে শেয়ালের জন্যে দেয়া বিদ্যুৎ লাইনে লেগে যাওয়ায় মেয়েটির মৃত্যু হয়েছে।
জানা গেছে, শুক্রবার সকাল ১০টার দিকে দোকানে যাবার পথে পোল্ট্রি-ফার্মের কাছে গেলে কয়েকটি কুকুর শিশুটিকে ধাওয়া করে। কুকুরের আক্রমণ থেকে বাঁচতে শিশুটি দৌঁড়ে ওই ফার্মে আশ্রয় নিতে যায়। কিন্তু বিধি বাম, ফার্মে শেয়াল-কুকুরে জন্য অবৈধ বিদ্যুৎলাইন দিয়ে পাতানো ওই ফাঁদে বিদ্যুৎ স্পর্শে শিশুটিরই মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন বলে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন।