কুমারপাড়া ঝর্ণারপার থেকে যুবকের লাশ উদ্ধার

101

স্টাফ রিপোর্টার :
নগরীর কুমারপাড়া ঝর্ণারপার এলাকায় বাসার শয়ন কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোর সাড়ে ৫ টার দিকে ঝর্ণা ৯৩/এ নম্বর বাসা থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম- রাজন মিয়া (৩০)। তিনি ঝর্ণারপারের ৯৩/এ নম্বর বাসার বাসিন্দা। নিহত রাজন ওসমানী শিশু উদ্যানে চাকুরি করতেন।
জানা যায়, গতকাল ভোর ৫ টার দিকে তার স্ত্রী রাণী বেগম শয়ন কক্ষে ঝুলন্ত অবস্থায় স্বামীর রাজনের লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। তবে কি কারণে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় নিহতের স্ত্রী রাণী বেগম বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা (নং২০/১৭) দায়ের করেছেন। নিহত যুবকের ১০ মাস বয়সী একটি মেয়ে রয়েছে।
লাশের সোরতহাল প্রস্তুতকারী কোতোয়ালি থানার এস আই আকবর হোসেন জানান, গতকাল রবিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন. নিহতের স্ত্রী একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন কিনা আমরা বিষয়টি তদন্ত করে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেবো।