ব্যাংক কর্মকর্তা সজল কান্তির আত্মহত্যার ঘটনায় ধৃত সেলিম ৩ দিনের রিমান্ডে

28

স্টাফ রিপোর্টার :
যমুনা ব্যাংকের বিয়ানীবাজার শাখা ব্যবস্থাপক সজল কান্তি দাসের আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার হওয়া ব্যবসায়ী আলী আহমেদ সেলিমকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছেন আদালত। একই মামলায় সেলিমের স্ত্রী ও একই ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার কামরুন্নাহার স্বপ্নাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।
গতকাল রবিবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তৃৃতীয় আদালতের বিচারক হরিপদ কুমারের আদালতে হাজির করে তাদের রিমান্ডের আবেদন করলে আদালত এ নির্দেশ দেন বলে জানিয়েছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।
উল্লেখ্য, গত ৩১ জুলাই বিয়ানীবাজার পৌর সদরের দক্ষিণ বাজারে ভাড়া বাসায় কক্ষ থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় যমুনা ব্যাংক ব্যবস্থাপক সজল কান্তি দাসের লাশ উদ্ধার করা হয়। এসময় তার মরদেহের পাশ থেকে একটি চারপাতার চিরকুট পাওয়া যায়। পুলিশের দাবি,ঋণ আদায়ের চাপে তিনি আত্মহত্যা করেছেন। পরে চিরকুটের সূত্র ধরে পুলিশ যমুনা ব্যাংক বন্দরবাজার শাখায় কর্মরত এক্সিকিউটিভ অফিসার কামরুন্নাহার স্বপ্না দম্পতিকে আটক করে। এ ঘটনায় তাদের দুজনকে আসামী করে নিহত সজলের ভাই সুজিত দাস বাদি হয়ে বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেন। নিহত সজল নগরীর বাগবাড়ি এলাকার মৃত যোগেন্দ্র চন্দ্র দাসের পুত্র।