প্রতিটি ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহের মাধ্যমে বিএনপিকে আরো শক্তিশালী করতে হবে —–এম এ হক

41

বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক bnp -- 02.08.17সভাপতি এবং বর্তমান বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা এম এ হক বলেছেন, জাতির ক্রান্তি লগ্নে আজ বিএনপি মানুষের কাছে আস্থার প্রতিক। আওয়ামীলীগ যে ভাবে দেশে গুম-খুন ধর্ষণ লুটপাটের রাজত্ব কায়েম করেছে দেশের দিশেহারা মানুষ আজ একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য অধির আগ্রহে প্রহর গুণচ্ছে। তাই আপনাদের কে সদস্য সংগ্রহের কার্যক্রমকে আরো গতিশীল করতে নেতা কর্মীদের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে সদস্য সংগ্রহ করতে হবে।
তিনি বুধবার (২ আগষ্ট) সিলেট নগরীর দরগাহ গেইটস্থ একটি হোটেল সিলেট মহানগর বিএনপির আওতাধীন ১ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে সদস্য নবায়ন ও সংগ্রহের কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মুফতি রায়হান উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও সিলেট মহানগর বিএনপির কার্যনির্র্বাহী কমিটি সদস্য মাহবুব আহমদ চৌধুরীর পরিচালনায় বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসাইন, সহ-সভাপতি মুফতি বদরুনূর সায়েক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, মহানগর বিএনপির উপদেষ্টা মাসুক আহমদ আফতাব, প্রকাশনা সম্পাদক জাকির হোসেন মজুমদার, পরিবার ও পরিকল্পনা সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, ১,২ ও ৩ নং ওয়ার্ডর মহিলা কাউন্সিলর কোহিনুর ইয়াসমিন ঝর্ণা।
আরো উপস্থিত ছিলেন ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক এজহারুল হক মন্টু, ১নং ওয়ার্ড বিএনপির উপদেষ্ঠা সৈয়দ সাব্বির আহমদ, সাদিক আহমদ, মুফতি মঈন উদ্দিন, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জেবুল হোসেন ফাহিম, সহ-ক্রীড়া সম্পাদক তানভীর রহমান বন্ধন, সহ-শিল্প সম্পাদক নজির হোসেন, সদস্য লিমন আহমদ, রফিকুর রহমান, বিএনপি নেতা জামাল আহমদ, আমিন আহমদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, লিটন আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রহিম, জেলা যুবদল নেতা জামাল আহমদ খান, মহানগর ছাত্রদল নেতা শেখ নুরুল, জেলা ছাত্রদলের পরিবেশ ও জলবায়ু সম্পাদক আলী আকবর রাজন, আবু মোন্তাসির চৌধুরী সাব্বির প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ১ নং ওয়ার্ড বিএনপির দপ্তর সম্পাদক আজিমুজ্জামান আজিম। বিজ্ঞপ্তি