যুবদলকে শক্তিশালী করতে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করছি – শহীদ উল্লাহ তালুকদার

8
২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত শহীদ উল্লাহ তালুকদার।

কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত দলনেতা শহীদ উল্লাহ তালুকদার বলেছেন, যুবদলকে বিএনপির ভ্যানগার্ড অভিহিত করে গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেছিলেন বলেই আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের পরামর্শে সংগঠনের কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে তৃণমূল পর্যায়ে যুবদলকে শক্তিশালী করতে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি। সুতরাং যুবদলকে শক্তিশালী করতে ২৭টি ওয়ার্ডকে ঢেলে সাজাতে রাজপথের ত্যাগী ও নির্যাতিতদের হাতেই যুবদলকে তুলে দিতে হবে। সামনের দিনে সকল ভেদাভেদ ভুলে সবাইকে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।
তিনি ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে নগরীর দক্ষিণ সুরমাস্থ এলাকায় তৃণমূল যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আনসার উদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও হারানো গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী যুবদলকে রাজপথে থাকতে হবে। দেশব্যাপী অবৈধ সরকারের জুলুম নির্যাতন হামলা মামলাকে উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার চলমান আন্দোলন সংগ্রামকে সফল করতে হলে যুবদলকে সাহসী ও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ।
সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতির বক্তব্যে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ভয়-ভীতি গ্রেফতার নির্যাতনকে সাহসের সাথে মোকাবেলা করে রাজপথে ঐক্যবদ্ধ অংশগ্রহণের কোন বিকল্প নেই। সিলেট থেকেই অবৈধ আওয়ামী সরকারের পতনের যাত্রা শুরু হবে। সামনের দিনে সকল ভেদাভেদ ভুলে সবাইকে রাজপথে থেকে অবৈধ সরকারের পতন নিশ্চিত করতে হবে।
মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, লোকমান আহমদ, সোহেল মাহমুদ, সাংগঠনিক টিমের দল নেতা নজরুল ইসলাম, আব্দুল্লাহ শফি সাহেদ, এমদাদুল হক স্বপন, সাংগঠনিক টিমের সদস্য এম. এ. মতিন, মো. মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মির্জা সম্রাট, ওসমানী গনি, জয়নুল ইসলাম, নাসির উদ্দিন রহিম, সাংগঠনিক টিমের সদস্য ইছহাক আহমদ, ২৫নং ওয়ার্ডের পক্ষ থেকে বক্তব্য রাখেন ইকবাল কামাল, মেহেরাজ হোসেন রাজু, ২৬নং ওয়ার্ডের পক্ষ থেকে বক্তব্য রাখেন মেহেদী হাসান সাজাই, ২৭নং ওয়ার্ডের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাসেল আহমদ, মঈন খান প্রমুখ। বিজ্ঞপ্তি ¬