দৈনিক কাজিরবাজার পত্রিকায় জুয়া খেলার ছবি প্রকাশের পর ॥ টাকা ও মোবাইলসহ ২৫ জুয়াড়ী গ্রেফতার

81

স্টাফ রিপোর্টার :
নগরীর সুরমা মার্কেটের সামনে প্রকাশ্যে জুয়া খেলার ছবি দৈনিক কাজিরবাজার প্রকাশের পর গতকাল মঙ্গলবার JJJJJদুপুরে নগরীর সুরমা মার্কেটে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদীসহ ১১জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার ৫শ ৫০ টাকা ও ১২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।
এদিকে, মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুরমা থানা পুলিশ লালাবাজার এলাকার তেঁতুল তলা থেকে তীর শিলং ও জুয়ার আসর অভিযান চালিয়ে আরো ১৪ জন জুয়াড়িকে নগদ ৬ হাজার টাকা ও ১১টি মোবাইল সেটসহ গ্রেফতার করে। এ নিয়ে পৃথক অভিযানে পুলিশ ২৫ জুয়াড়ীতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-আলমগীর মিয়া (২২), সোহেল আহমদ (২৯), হেমাল উদ্দিন (৩০), জজ আহমদ (২৮), আহিদ আহমদ জাবেদ (২১), সাব্বির আহমদ (২০), সুমন পাল (২৫), রিমন (২০), আরিফ আহমদ (২২), সালেহ (৩০), শাহজাহান মিয়া (৩২), বাবুল মিয়া (৩২), শেখ কামাল হোসাইন (২৮), লিটন আহমদ (২০), নোমান আহমদ (৩০), শাহেদ আহমেদ (২৫) গিয়াস উদ্দিন (৩৫), সোহাগ (২৮), সোলেমান আহমদ (২৫), মনু মিয়া (৫০), সুমন দাস (২৪), আতাউর রহমান (৪০), জাকির হোসেন ইলিয়াস (৫৫), লিটন মিয়া (৩০), মৃদুল দেব (২২)।
পুলিশ জানায়, মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা এর নেতৃত্বে দক্ষিন সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমান ও ওসি হারুন অর রশিদ লালাবাজার এলাকার তেঁতুল তলায় অভিযান চালিয়ে তীর শিলং ও জুয়ার আসর থেকে ১৪ জুয়াড়িকে নগদ ৬ হাজার টাকা ও ১১টি মোবাইল সেটসহ গ্রেফতার করে। অপরদিকে কোতোয়ালি থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীরের নেতৃত্বে এসআই ফায়াজ উদ্দিন ফয়েজ, এসআই ইবাদুল্লাহ, এএসআই নোমান মিয়া ও এএসআই অনুপ দত্ত নগরীর সুরমা মার্কেটে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদীসহ ১১জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার ৫শ ৫০ টাকা ও ১২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা ও কোতোয়ালি থানা জুয়া আইনে মামলা দায়ের করেছে পুলিশ।