দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের বিক্ষোভ মিছিল ৮ জুলাই

3

 

গণমাধ্যমে আসা অস্বাভাবিক সম্পদের দায়ে অভিযুক্তদের গ্রেফতার, পাসপোর্ট জব্ধ, দ্রæত দুর্নীতির মামলা দায়ের ও ব্যারিস্টার সায়েদুল হক সুমন এমপিকে প্রাণনাশের হুমকিদাতাদের গ্রেফতারের দাবীতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির এক জরুরী সভা গতকাল ২ জুলাই মঙ্গলবার বিকালে সিলেট নগরীর বন্দরবাজারের কুদরত উল্লাহ মার্কেটের ৩য় তলাস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় গণমাধ্যমে আসা অস্বাভাবিক সম্পদের দায়ে অভিযুক্ত আলোচিতদেরকে এখনো আইনের আওতায় না আসায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলা হয়, অতীতে ব্যাংক শীর্ষ ডাকাত আব্দুল হাই বাচ্চু ও সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমদ বিদেশে পালিয়ে যাওয়ায় দেশবাসীর কাছে প্রতিয়মান হচ্ছে এদের সাথে কার সমঝোতা হয়েছে?
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৮ জুলাই সোমবার বিকাল ৩টায় গণমাধ্যমে আসা অস্বাভাবিক সম্পদের দায়ে অভিযুক্তদের গ্রেফতার, পাসপোর্ট জব্ধ, দ্রæত দুর্নীতির মামলা দায়ের ও ব্যারিস্টার সায়েদুল হক সুমন এমপিকে প্রাণনাশের হুমকিদাতাদের খোঁজে বের করা এবং তাঁকে গানম্যান দেয়ার দাবীতে দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিলেট সিটি পয়েন্টে জমায়েত ও বিক্ষোভ মিছিল করার সিদ্ধান্ত গৃহীত হয়।
উক্ত কর্মসূচিকে সর্বাত্মকভাবে সফল করার জন্য দুর্নীতি বিরোধী জনগণ উপস্থিত থাকার আকুল আহবান জানানো হয়।
দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় সভাপতি সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন এডভোকেট এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, উপদেষ্টা নেছারুল হক চৌধুরী বুস্তান স্যার, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট, সাংগঠনিক সম্পাদক ডাঃ অরুণ কুমার দেব, কেন্দ্রীয় সদস্য আমিরুল হোসেন চৌধুরী আমনু, সরোজ ভট্টাচার্য্য, কামরান আহমদ, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি মোঃ ইমাম হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব ইকবাল মুন্না প্রমুখ। বিজ্ঞপ্তি