এক ঘণ্টায় ৪৭ কোটি টাকা জিতে হার্ট অ্যাটাক

4

কাজির বাজার ডেস্ক

ক্যাসিনেতে প্রতিনিয়ত বাজি ধরার বদ অভ্যাস গড়েছেন এক ব্যক্তি। দীর্ঘদিন তিনি বাজি ধরে চললেও তাতে তেমন ফলাফল পাননি। এরমধ্যে একদিন ভাগ্য তার সহায় হয়। বাজিতে মাত্র এক ঘণ্টায় জিতে যান ৪৭ কোটি টাকা। আর তারপরই খুশিতে হার্ট অ্যাটাক করেন তিনি। বৃহস্পতিবার (২৭ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি ডেইলি সানের বরাতে এমন খবর জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, গত ২২ জুন ক্যাসিনোর এক লটারিতে ৪৭ কোটি ৬০ লাখ ৫১ হাজার ৬১৩ টাকার মালিক বনে যান এক জুয়াড়ি। এরপর তা উদযাপন করতে গিয়ে হার্ট অ্যাটাক করেন তিনি। পরে ভাগ্য সহায় হওয়ায় তিনি ধকল কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন।
এনডিটিভি জানিয়েছে, চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরের মেরিনা বে স্যান্ডস ক্যাসিনোতে। তবে জ্যাকপট জেতা ওই জুয়াড়ির নাম পরিচয় প্রকাশ করা হয়নি।
সংবাদমাধ্যম জানিয়েছে, গত ২২ জুন তিনি ৩২ লাখ পাউন্ডের জ্যাকপট জিতেন। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৭ কোটি ৬০ লাখ ৫১ হাজার ৬১৩ টাকা। লটারিতে এতো টাকা জেতার খবরে তিনি আনন্দে আত্মহারা হয়ে পড়েন। ক্যাসিনোর ভেতরে নাচতে শুরু করেন তিনি। তবে তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। কিছুক্ষণের মধ্যে বুকে হাত চেপে মাটিতে লুটে পড়েন তিনি।
মাটিতে লুটিয়ে পড়ার সঙ্গে সঙ্গে ক্যাসিনোর কর্মীরা তার সহায়তায় এগিয়ে আসেন। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেছেন।
এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ব্যক্তির হার্ট অ্যাটাকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। তবে ক্যাসিনো সংশ্লিষ্টরা বলছেন, তিনি বেঁচে আছেন এবং সুস্থ হয়ে উঠছেন। এমন মিথ্যা অপপ্রচারের নিন্দা জানিয়েছেন ক্যাসিনোর এক মুখপাত্র।