ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে মাওলানা হাবিবুর রহমান : ইবনে সিনা হাসপাতাল দুর্গতদের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে

2

 

ইবনে সিনা হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন, ২০২২ সালের এবারও সিলেট অঞ্চলের মানুষ ভয়াবহ বন্যার সম্মুখিন হয়েছেন। লাখো মানুষের এই কঠিন বিপদের সময় সবার প্রিয় প্রতিষ্ঠান ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেড এবারও বন্যার্তদের পাশে রয়েছে। ভবিষ্যতেও এ দবারা অব্যাহত থাকবে। আমরা আমাদের সাধ্য অনুযায়ী দুর্গত এলাকার মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ শুরু করেছি। তিনি বলেন, সরকারসহ বিত্তবানদের ব্যাপকহারে ক্ষতিগ্রস্ত মানুষের সাহয্যার্থে এগিয়ে আসা উচিত।
গতকাল রোববার ইবনে সিনা হাসপাতাল লিমিটেডের বন্যায় কবলিত স্টাফদের মধ্যে খাদ্যসামগ্রি বিতরণকালে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাসপাতালের সেমিনার হলে অ্যাসিসট্যান্ট ম্যানেজার (এডমিন) আজহার উদ্দিন খান ও মাজহারুল ইসলাম মুমিনের যৌথ পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ডা. মোদাব্বির হোসেন ও অধ্যাপক আব্দুল হান্নান, ডিএমএস কর্নেল (অব.) রুকনুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (এডমিন) আলী হায়দার মো. তানভীর, সহকারী জেনারেল ম্যানেজার ও হেড অব ব্যবসা ও উন্নয়ন মো. ওবায়দুল হক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজার (হিসাব) মো. মনিরুজ্জামান, ম্যানেজার (পার্সেস) আল আমিন, হাসপাতালের রিকাবীবাজার শাখা ইনচার্জ রেজাউল ইসলাম, সিনিয়র অ্যাসিসট্যান্ট ম্যানেজার (ব্যবসা ও উন্নয়ন) মো. শাহেদ আলী প্রমুখ।
পরে মাওলানা হাবিবুর রহমান সপ্তাহব্যাপী ত্রাণ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন। এ সময় হাসপাতালের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি