বিশ্বনাথের রামপাশায় উপ-নির্বাচন সম্পন্ন

20

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত স্থানীয় দোহাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শান্তিপুর্নভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২,৮৯০ ভোটারের মধ্যে ২,০১১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পাঁচ সদস্য পদ-প্রার্থীর মধ্যে ‘তালা’ মার্কায় ৫৬০ ভোটে পেয়ে জামাল আহমদকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আয়াজ মিয়া ‘টিউবওয়েল’ মার্কায় ভোট পেয়েছেন ৪৪২টি।
অপর ৩ প্রার্থীর মধ্যে ‘আপেল’ মার্কায় আলকাছ আলী পেয়েছেন ৩৫৪ ভোট, ‘মোরগ’ মার্কায় রমজান আলী পেয়েছেন ৩৪২ভোট এবং ‘ফুটবল’ মার্কায় জামাল উদ্দিন পেয়েছেন ২২৮ভোট। ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সোয়া ৫টায় ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার। তিনি বলেন, কঠোর নিরাপত্তা থাকায় শান্তিপূর্ণভাবেই ভোটগ্রণ সম্পন্ন হয়েছে।
জানা গেছে, সরকারি বরাদ্দ ভাগ-ভাটোয়ারা নিয়ে চলতি বছরের ৩ জুলাই রামাপাশা ইউনিয়ন পরিষদের হল রুমে চেয়ারম্যান আলমগীর ও প্রতিপক্ষ ইমাম উদ্দিন মেম্বারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এঘটনায় মধ্যস্ততাকারী ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজ উল্লাহ নিহত হন। ফলে ওই ওয়ার্ডের সদস্য পদটি শুন্য হওযায় গত ১৩ নভেম্বর ওই ওয়ার্ডে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।