কোম্পানীগঞ্জে সাদাপাথর চুরি, নৌকাসহ গ্রেফতার ২

4

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার সাদাপাথর থেকে সাদা পাথর চুরি করে নিয়ে আসার সময় পাথর বোঝাই নৌকাসহ ২ জনকে আটক করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। রোববার দিবাগত রাতে ধলাই নদীর ৫ পিলার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বাদী হয়ে পুলিশ মামলা করে।
আটককৃতরা হলেন- উপজেলার দক্ষিণ কলাবাড়ি গ্রামের সুরুজ আলী ও বাবুল মিয়া। সুরুজ আলী বারকি বাঁচাও কমিটির সাধারণ সম্পাদক হিসেবে নিজেকে পরিচয় দিতেন। এ সময় সুমন নামে আরেকজন নৌকা থেকে পালিয়ে যায়।
জানা যায়, সাদাপাথর চুরি করে নিয়ে যাওয়ার সময় রোববার দিবাগত রাত ১২টায় ধলাই নদীর গুচ্ছগ্রাম এলাকার ৫ পিলার নামক স্থানে অভিযান চালিয়ে সুরুজ আলী ও বাবুল মিয়াকে আটক করেন। এ সময় তাদের সাথে থাকা সুমন পালিয়ে যায়।
এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, তিনজনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। সুরুজ আলী ও বাবুল মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে। আর সুমনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। পাথর বোঝাই নৌকা পুলিশ হেফাজতে রয়েছে।
এর আগে গত ৯ জুন রাতে পাথর চুরির সময় ধলাই নদের হেকিমেরটুক এলাকা থেকে পাথরবোঝাই ছয়টি নৌকাসহ ১৭ জনকে আটক করে পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে মামলা হয়।