ছিনতাইকারী মুন্নার হাতের চার আঙ্গুল কর্তন

34

C-lik-pic-04-05-15--2স্টাফ রিপোর্টার :
মদিনা মার্কেট এলাকায় মুন্না কুরেইশি ওরফে পিচ্চি মুন্না (২৪) নামের অপর এক ছিনতাইকারী আহত হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে কালিবাড়ি রোডে এ ঘটনা ঘটে। আহত মুন্না মদিনা মার্কেট ৫৪নং বাসার হেলালুর  রহমানের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকেলে মুন্না কালিবাড়ি এলাকায় আড্ডা দিচ্ছিল। ওই সময় কুখ্যাত ছিনতাইকারী রাজনসহ কয়েকজন যুবক এসে তাকে কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে মহানগরীর জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ওসমানী হাসপাতাল সূত্র জানায়, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তার হাতের চারটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তার পায়েও ধারালো অস্ত্র দ্বারা কোপানো হয়েছে।
জালালাবাদ থানার এসআই জাকির আহমদ বলেন, মুন্না ও রাজন দু’জনেই কুখ্যাত ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তিনি বলেন, একটি ছিনতাই মামলায় ১১ মাস কারাগারে থাকার পর গত ৬ জানুয়ারি মুন্না জামিনে বেরিয়ে আসেন। গতকাল সোমবার ছিনতাইকারী রাজন তার ওপর হামলা চালায়।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, একটি গিটার নিয়ে বিরোধের জের ধরে পিচ্চি মুন্নার উপর হামলা করেন নগরীর আখালিয়া বড়বাড়ি এলাকার বাসিন্দা ছিনতাইকারী রাজন। তারা দু’জনেই একাধিক ছিনতাই মামলার আসামি। তবে নিজেকে স্বেচ্ছাাসেবক লীগের কর্মী দাবি করে মুন্না বলেন, শিবির কর্মীরা তার ওপর হামলা চালিয়েছে।