ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ৪

18

Photo-1স্টাফ রিপোর্টার :
নগরীর রিকাবীবাজার পয়েন্টে ছাত্রলীগের বিধান গ্র“প ও পারভেজ গ্র“পের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বিধান গ্র“পের তিনজন ছুরিকাহত সহ ৪ জন আহত হয়েছেন। এরা  হলেন ইমেল, মামুন ও রাসেল। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল বিকেল ৩ টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আকস্মিক ছাত্রলীগের বিধান গ্র“প ও বিধান গ্র“পেরই অপর অংশ পারভেজ গ্র“পের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয় গ্র“পের কর্মীরা ধারালো অস্ত্র নিয়ে একে অপরকে পাল্টাপাল্টি ধাওয়া করে। এ সময় পারভেজ গ্র“পের কর্মীরা বিধান গ্র“পের ইমেল, রাসেল ও মামুনকে ছুরিকাহত করে। খবর পেয়ে লামাবাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গেলে উভয় গ্র“প পালিয়ে যায়। আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে, তারা সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে প্রাইভেট ক্লিনিকে চলে গেছেন বলে জানা গেছে।
কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল মাসুম বলেন, এটা ছাত্রলীগের বিধান ও পারভেজ গ্র“পের সংঘর্ষ। তিনজন ছুরিকাহত হয়েছেন। তারা চিকিৎসাধীন। মূলত, অভ্যন্তরীণ কোন্দল থেকে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গেলে সবাই পালিয়ে যায়। তিনি বলেন অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।