র‌্যাব-৯’র পৃথক অভিযান ॥ ২২৩ পিস ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

28

Rabস্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় পৃথক অভিযান চালিয়ে ২শ’২৩ পিস যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গত রবিবার রাতে বাবনা পয়েন্ট ও কদমতলী কেন্দ্রীয় বাস র্টারমিনালের ভেতর থেকে এ ইয়াবা ও তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার গোপালপুরের মৃত রুপ মিয়ার পুত্র বর্তমানে দক্ষিণ খোজারখলার ৫০৩ নম্বর বাসার বাসিন্দা মোঃ রফিকুল ইসলাম ওরফে সোহেল (৩০), যশোর জেলার বাঘারপাড়া থানার পাঠান পাইকপাড়ার মোঃ কাদের খানের পুত্র বর্তমানে দক্ষিণ সুরমা তেতলী আহমদপুর এলাকার বাসিন্দা মোঃ মিলন খান (২০) ও জালালাবাদ থানার গৌরিপুর গ্রামের মোঃ আছাব উদ্দিনের পুত্র মোঃ আলী হোসেন (৩২)। গতকাল সোমবার পুলিশ গ্রেফতারকৃত ৩ মাদক বিক্রেতাকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় মাদক দ্রব্য কেনা-বেচা হচ্ছে। গোপনে এমন সংবাদ পেয়ে গত রবিবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে র‌্যাব-৯ সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রি কালে হাতে-নাতে মিলন খান ও আলী হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৫৭ হাজার ৯শ’ টাকা দামের ১৯৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে র‌্যাব-৯’র এসআই (নিঃ) জাহাঙ্গীর আলম বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১২ (১৯-০৪-১৫)।
এদিকে, একই দিন রাত পৌনে ৮ টার দিকে র‌্যাব-৯’র অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন রোডের বাবনা পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মোঃ রফিকুল ইসলাম ওরফে সোহেলকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৯ হাজার টাকা দামের ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যাপারে র‌্যাব-৯’র ডিএডি মোঃ মতিউর রহমান বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১৩ (১৯-০৪-১৫)।