ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী -সমাজকল্যাণমন্ত্রী

32

স্টাফ রিপোর্টার :
সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিশন ২০২১ বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্বের সামনে তুলে ধরতে শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক।
তিনি বলেন, বিদ্যুৎ খাতের উন্নয়নের জন্য বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে। বিদ্যুৎ খাতে যতো সমস্যা রয়েছে, তার সমাধানের জন্য সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বর্তমান সরকারের সময়ে বিদ্যুৎ খাত যে এগিয়ে যাচ্ছে, তার প্রমাণ হচ্ছে মোবাইল ফোনের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধের সুযোগ প্রদান।
মন্ত্রী গতকাল বুধবার বেলা দেড়টায় নগরীর একটি হোটেলে সিলেট বিভাগের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের গ্রাহকদের জন্য মোবাইল ফোনের মাধ্যমে মোবাইল অপারেটর রবির বিদ্যুৎ বিল পরিশোধ সেবা চালুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. কামরুল আহসান, সিলেট বিপিডিবি’র চীফ ইঞ্জিনিয়ার রতন কুমার পাল প্রমুখ।
রবি’র কমিউনিকেশনস ও কর্পোরেট রেসপনসিবিলিটি’র ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবিরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন-রবি’র চীফ করপোরেট এন্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ।