জেলা ও মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে কামরান ॥ জয়কে অপহরণের চেষ্টার ষড়যন্ত্রকারীরা পার পাবে না

72

Sylhet Awamileague News Pic 15.3.15জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রীর আইটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে অপহরণের অপচেষ্টার প্রতিবাদে আয়োজিত সমাবেশে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন- বিএনপি-জামায়াতের নেত্রী খালেদা জিয়া সন্ত্রাসের রাণী। বিগত চারদলীয় জোট আমলে বিএনপি-জামায়াত দেশব্যাপী লুটপাট করেছে। তাই জনগণ ২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন জোটকে ক্ষমতায় বসিয়েছে। তাই বিগত ৬ বছর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে।
গতকাল রবিবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথ কর্মীসভা শেষে কোর্ট পয়েন্টে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন- বিএনপি-জামায়াতের নাশকতা নৈরাজ্য ও পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যার মত ঘৃণ্য রাজনীতিকে বাংলার মানুষ প্রত্যাখান করেছে। একইসাথে বাংলার জনগণ হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। মানুষ চায় উন্নয়ন, আর খালেদা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে জনতাকে খুন করে ক্ষমতায় গিয়ে লুটপাট করতে চান। তাই জঙ্গিবাদের নেত্রী খালেদাকে প্রতিরোধ করার আহ্বান জানান তিনি। জয়কে অপহরণ ষড়যন্ত্রকারীরা পার পাবে না বলেও মন্তব্য করেন তিনি বলেন এই অপশক্তিদের বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসাল, এড. রাজ উদ্দিন, এড. নিজাম উদ্দিন, ফয়জুল আনোয়ার আলোয়ার, এড. নাসির উদ্দিন খান, হুমায়ুন ইসলাম কামাল, সায়ফুল আলম রুহেল, এড. শামছুল ইসলাম, জগদীশ দাস, হাজী রইছ আলী, আজহার উদ্দিন জাহাঙ্গীর, কবির উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, এজাজুল হক এজাজ, এমাদ উদ্দিন মানিক, মস্তাক আহমদ পলাশ, আবু জাহেদ, অধ্যক্ষ সামছুল ইসলাম, সামছুন্নাহার মিনু, এড. বেলাল আহমদ, আব্দুস সোবহান, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, জাফর চৌধুরী, শামীম রশিদ চৌধুরী, শামীম আহমদ, খন্দকার মহসিন কামরান, অধ্যাপক আবু তাদের, জাহিদ সারোয়ার সবুজ, সোহেল আহমদ সাহেল, রাহাত তরফদার, এমরুল হাসান, রশিদুল ইসলাম রাশেদ, সুজেল তালুকদার, রুহেল তালুকদার প্রমুখ।
এদিকে আগামীকাল মঙ্গলবার ১৭মার্চ জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে যৌথ উদ্যোগে নানা কর্মসূচী গ্রহন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। কর্মসূচীর মধ্যে রয়েছে বঙ্গবন্ধুর জন্মদিনে সকাল ১০.৩০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও সকাল ১১টায় কেক কাটা।
কর্মসূচীতে অংশ নিতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য এবং সহযোগী অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।
এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের অন্তর্ভূক্ত সকল উপজেলা এবং মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড আওয়ামী লীগকে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনের আহবান জানিয়েছেন। বিজ্ঞপ্তি