হেফাজতে ইসলাম মহানগরের দোয়া মাহফিল ॥ সংকট নিরসনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

21

Moftiহেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমীর শায়খুল হাদীস আল্লামা শাহ আহমদ শফীর রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে হেফাজতে ইসলাম সিলেট মহানগর এর উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা জহুরুল হক।
দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রিন্সিপাল শায়খ মাওলানা নাসির উদ্দীন। আলোচনায় অংশ নেন হেফাজতে ইসলামের কেন্দ্রিয় নেতা এডভোকেট মাওলানা আব্দুর রকিব, হেফাজত ইসলাম নেতা মুফতী ফয়জুল হক জালালাবাদী, মাওলানা হাফিজ নওফল আহমদ, মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী, হাফিজ আব্দুল মালিক, মাওলানা আব্দুল মুক্তাদির, মাওলানা সাইফুদ্দিন, ক্বারী আব্দুল হাই সাদি, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী বদর উদ্দীন, মাওলানা মহিউদ্দিন, মাওলানা আব্দুল হাই মাছুম, মাওলানা সালেহ আহমদ, মাওলানা রফিক বিন সিকন্দর, মাওলানা মাশুক আহমদ, মাওলানা সালমান আহমদ, মাওলানা মুফতী আতাউর রহমান, মাওলানা ইমরান আহমদ বুরহানাবাদী, ক্বারী হাফিজ মাওলানা এমাদ উদ্দীন, মাওলানা ইমরান আহমদ ছাতকী, হাফিজ ইব্রাহিম, মাওলানা ক্বারী ইমতিয়াজ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, গণতন্ত্র, মানবতা ও ইসলামী ন্যায়নীতি যখন হুমকির সম্মুখীন হয় তখনই শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কর্মসূচী দিয়ে হেফাজতে ইসলাম বাংলার জনতাকে নিয়ে ঐক্যবদ্ধ প্লাটফর্ম থেকে দৃঢ় প্রত্যয়ে কাজ করে যায়। রাজনৈতিক লড়াইয়ে ক্ষমতার স্বার্থে আজকের সরকার ও বিরোধী দল উভয় পক্ষ বিদেশী প্রভুদের কাছে টানার প্রতিযোগিতায় নেমেছে। তাদের এহেন মানসিকতা একটি স্বাধীন জাতির জন্য খুবই অমর্যদাকর। ভিনদেশীদের গোলাম হওয়ার জন্য লক্ষ প্রাণের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়নি। স্বাধীনতা প্রিয় আলেম সমাজ ও তৌহিদী জনতা আত্মসম্মানহীন এমন নেতৃত্ব ও রাজনীতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করে। বর্তমান রাজনৈতিক চলমান সংকট থেকে উত্তরনের একমাত্র উপায় দেশের সর্বোচ্চ ক্ষমতাধর নেত্রী মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী হস্তক্ষেপ কামনা করে হেফাজতে ইসলাম বাংলাদেশ। বিজ্ঞপ্তি