শাবিতে সঞ্চালনের অর্ধযুগ পূর্তিতে নানা কর্মসূচির আয়োজন

67

শাবি থেকে সংবাদদাতা  :
আগামী ৫ এপ্রিল অর্ধযুগে পা রাখছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অন্যতম রক্তদান মূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’। নানা আয়োজনের মধ্য দিয়ে ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করবে সংগঠনটির কর্মীরা। এ উপলক্ষে ৫ ও ৬ এপ্রিল দু’দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়েছে। সংগঠনটির সভাপতি সৈকত আহমেদ জানান, প্রথম দিন রয়েছে  আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোক চিত্র প্রদর্শনী, বাইসাইকেল র‌্যালি ও প্রীতি ফুটবল ম্যাচ। দ্বিতীয় দিন থাকছে সচেতনতা মূলক চলচিত্র প্রদর্শনী, আলোচনা সভা, সেমিনার, রক্তদাতাদের সংবর্ধনা, সাবেক কার্যকরী সদস্যদের সার্টিফিকেট প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
সংগঠনটির সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ জানান, সংবর্ধনায় অংশ নিতে রক্তদাতাদের আগে রেজিস্ট্রেশন করতে হবে। গত ২৩ মার্চ থেকে অর্জুনতলায় ফ্রী রেজিস্ট্রেশন শুরু হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। আগামী ৩০ মার্চ পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। আগামী ৩০ মার্চ এর মধ্যে সংবর্ধনার টিকেট সংগ্রহ করার জন্য তিনি রক্তদাতাদের প্রতি অনুরোধ জানান। এছাড়াও যে কোন প্রয়োজনে ০১৯১৩৫০০৭৭৮,০১৬৭৫৫৪৬৩৭২ এ মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।
প্রসঙ্গত, ‘রক্তের  প্রবাহে গড়ি আত্মার বন্ধন’ এই শ্লোগানকে সামনে রেখে ২০০৯ সালের ৫ এপ্রিল যাত্রা শুরু করে বিশ্ববিদ্যালয়ের অন্যতম রক্তদান মূলক স্বেচ্ছাসেবি সংগঠন ‘সঞ্চালন’ বিজ্ঞপ্তি