লালাদীঘিরপারে দম্পত্তিকে আহত করার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

37

স্টাফ রিপোর্টার :
পূর্ব শক্রতার জের ধরে নগরীর লালদীঘিরপারে এক দম্পত্তিকে মারপিট করে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় লালাদিঘীরপাড়ের ৩ নং বাসার বাসিন্দা মৃত আব্দুল আজিজের পুত্র হাজী মোঃ সইদুল হক বাদি হয়ে পথরোধ করে খুন করার উদ্দেশ্যে মারপিটে জখম ও স্ত্রীকে শ্লীলতাহানী করার অপরাধে ৮ দুর্বৃত্তসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে কোতোয়ালী থানায় একটি  মামলা দায়ের করেন। নং- ৭ (০৯-০৩-১৫)।
মামলার আসামীরা হচ্ছে-একই বাসার বাসিন্দা মৃত আব্দুর রহমান চুনু মিয়ার পুত্র আনসার, তার ভাই খোকন, কামরান, বাচ্চু, আলাল, দোলন এবং মৃত আব্দুল হক কুনু মিয়ার পুত্র হেলাল, তার ভাই রোকন।
মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ৪ মার্চ বেলা সাড়ে ১১ টায় হাজী মোঃ সইদুল হক স্ত্রী নেহার বেগমকে সাথে নিয়ে লালাদীঘিরপার এলাকা থেকে সবজী কিনে তারা বাসার উদ্দেশ্যে রওয়ানা হন। কলকাকলী ৩ নম্বর গেইটের সামনে তারা পৌছামাত্র দেশীয় অস্ত্রশস্ত্রে সঞ্জিত হয়ে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামীরা তাদেরকে গালিগালাজ করে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত এবং নেহার বেগমকে শ্লীলতাহানীর করে পালিয়ে যায়। পরে আহত দম্পত্তিদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।