অভিজিৎ রায়ের খুনীদের গ্রেফতারের দাবিতে মানবন্ধন

47

IMG_0640 copyলেখক ড. অভিজিৎ রায় হত্যাকান্ডের প্রতিবাদে এবং খুনীদের গ্রেফতারের দাবিতে বাংলাদেশ প্রগতি লেখক সংঘ সিলেট জেলা শাখার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট শহিদ মিনারে এক প্রতিবাদী মানববন্ধনের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি কবি এ কে শেরামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গল্পকার মাধব রায়ের পরিচালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার মো: আরশ আলী, খেলাঘর সিলেট-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা পুরঞ্জয় চক্রবর্তী বাবলা, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সিলেট মহানগরের সহ সভাপতি অধ্যাপক হিমাংশু রঞ্জন দাস, জয়বাংলা পরিষদ সভাপতি গীতিকবি হরিপদ চন্দ, উদীচী সিলেট-এর সাধারণ সম্পাদক রতন দেব, সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কবি এনায়েত হাসান মানিক, কবি সাইদুর রহমান সাঈদ, কবি অনিকেত রুদ্র, কবি জাফর ওবায়েদ, কবি আবিদ ফায়সাল, কবি ধ্রুব গৌতম, কবি সুব্রত দাস, প্রাবন্ধিক জ্যোতিষ মজুমদার, সংস্কৃতিকর্মী শাহনেওয়াজ সোহাগ ও সন্দ্বীপ দেব প্রমুখ।
বক্তারা লেখক ড. অভিজিৎ রায়ের খুনীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান এবং মুক্তবুদ্ধি এবং মুক্ত চিন্তার সকল মানুষকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার জন্য আহ্বান জানান। বিজ্ঞপ্তি