ঢাকাদক্ষিণ-মোগলাবাজার সড়কের বেহাল দশা ॥ দ্রুত সংস্কারের দাবিতে জনসভা

28

ঢাকাদক্ষিণ-মোগলাবাজার সড়কের বেহাল দশা বিরাজ করছে। এদিকে দ্রুত এ সড়ক সংস্কারের দাবিতে সচেতন DSC03342নাগরিক সমাজের উদ্যোগে এক জনসভা গত ২১ নভেম্বর শনিবার বিকেল ৩টায় রাখালগঞ্জ বাজারে অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মুরুব্বি সৈয়দ আহমদের সভাপতিত্বে ও আব্দুর রহিম চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট মাওলানা আব্দুর রকিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোঃ আখলাকুল মৌলা বাহার, বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা শরীফ উদ্দিন, দক্ষিণ সুরমা আল ইসলাহর সাংগঠনিক সম্পাদক হাফিজ নূরুল ইসলাম, মতিউর রহমান মতি, আব্দুল খালিক কলা, ছাত্র নেতা রেজাউল করিম, যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান। উপস্থিত ছিলেন কাজী মাওলানা মওছুকুল করিম, মাওলানা হেলাল উদ্দিন, গিয়াস উদ্দিন, সাবেক মেম্বার, আব্দুল হান্নান, জামাল উদ্দিন, ক্বারী মুহিব উদ্দিন, আব্দুল কাদির প্রমুখ।
জনসভায় বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে ঢাকাদক্ষিণ-মোগলাবাজার সড়কের বেহাল দশার জন্য যাত্রী সাধারণ চরম দুর্ভোগের শিকার। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে নির্বিকার। এ নাজুক অবস্থা থেকে ঢাকাদক্ষিণ-মোগলাবাজারের যাত্রী সাধারণ পরিত্রাণ চায়। বক্তারা জরুরী ভিত্তিতে সড়কটির দ্রুত সংস্কারের দাবী জানান। (খবর সংবাদদাতার)