বিদ্যুৎ শ্রমিক লীগ নেতার মৃত্যু

26

Morhum Johirul Islam picজাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিলেট-সুনামগঞ্জ সিবিএ সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম ইন্তেকাল করেছেন। গত শুক্রবার দিবাগত রাতে সিলেট নগরীর পায়রা-৬৮ নং বাসায় ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার সকালে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা শিুশুসহ অসংখ্য আত্মীয়স্বজন-গুণগ্রাহী রেখে গেছেন। জহির বিদ্যুৎ বিতরণ বিভাগ-১ আম্বরখানার সাহায্যকারী কর্মরত ছিলেন।
শনিবার বাদ যোহর শাহজালাল (রহ.) দরগাহ জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে তার লাশ গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার পুরিয়া পাড়ায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে জহিরুল ইসলামের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট বিতরণ অঞ্চলের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) রতন কুমার বিশ্বাসসহ সকল নির্বাহী প্রকৌশলীগণ। এছাড়া জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিলেট-সুনামগঞ্জ সিবিএ’র সভাপতি শুশুর আহমদ, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, কার্যকরী সভাপতি বাবুল মিয়া, যুগ্ম সম্পাদক আব্দুল জলিল, মোশারফ হোসেন, লিয়াকত হোসেন ও বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সুরমান আলী, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিলেটের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী, ডিপ্লোমা প্রকৌশলী সমিতি সিলেটের সভাপতি নুরুল হুদা চৌধুরী প্রমুখ জহিরুলের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। তারা তার রুহের মাগফেরাত কামনা করেন। বিজ্ঞপ্তি