কুচাইয়ে প্রতিপক্ষের হামলায় সিটি কর্পোরেশনের কর্মচারীসহ আহত ৩

41

hamla picস্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা উপজেলায় প্রতিপক্ষের হামলায় সিলেট সিটি কর্পোরেশনের কর আদায়কারীসহ ৩ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় উপজেলার কুচাই ইউনিয়নের পালপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত কুচাই গ্রামের বাসিন্দা ও সিটি কর্পোরেশনের কর আদায়কারী সাইফুল ইসলাম রিপনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলা থামাতে গিয়ে আহত কুচাই গ্রামের সৈয়দ শিপন আহমদ শিবলা ও লিটন আহমদকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুচাই গ্রামের সাইফুল ইসলাম রিপন, জাহাঙ্গির আহমদ, লিটন আহমদ, জাবেদ আহমদ ও রাজু আহমদ ৪ মাস পূর্বে পালপুর গ্রামের প্রবেশমুখের ডান পাশে ৯ শতক জায়গা কিনেন। ওই জায়গায় কলোনী রয়েছে। তারা কলোনী থেকে মাসিক ভাড়াও পাচ্ছেন। গত ৫ দিন ধরে জায়গার সীমানার দেয়াল ও সামনের গেটে সংস্কার কাজ করাচ্ছেন জায়গার ক্রেতারা। গতকাল সকাল ১১ টায় সাইফুল ইসলাম রিপন সংস্কারকাজ দেখতে যান। তিনি কিছু সময় ওই স্থানে অবস্থানও করেন। সকাল সাড়ে ১১টায় একটি কালো রঙের নোহা গাড়িতে করে ১০/১২ জন লোক আচমকা তার ওপর হামলা চালায়। হামলাকারীরা রিপনের মাথায়, মুখের বামপাশে, কোমরে লোহার রড দিয়ে আঘাত করতে থাকে। এ সময় রিপন জ্ঞান হারিয়ে ফেলেন। ভেঙে ফেলে সিমানার দেয়াল ও গেট।
খবর পেয়ে কুচাই গ্রাম থেকে সৈয়দ শিপন আহমদ, ইকবাল হোসেন মিটু, লিটন আহমদ, জাবেদ আহমদসহ লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন। এ সময় হামলাকারীদের শিকার হন লিটন আহমদ ও সৈয়দ শিপন আহমদ শিবলা।
খবর পেয়ে আলমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়ন্ত কুমার দে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তিনি আহত সিসিক কর্মচারি সাইফুল ইসলাম রিপনকে ওসমানী হাসপাতালে পাঠান।
ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল ইসলাম রিপন জানান, পালপুর গ্রামে জামাল আহমদের নেতৃত্বে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী আমার ওপর হামলা চালায়। তবে কি জন্য তার ওপর হামলা চালানো হয়েছে জানতে চাইলে তিনি নিজেও জানেন না বলে জানান।
এ ব্যাপারে আলমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়ন্ত কুমার দে জানান, হামলার শিকার সিসিক কর্মচারি রিপনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।