বালাগঞ্জ থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার

23

DSC_0017ওসমানীনগর থেকে সংবাদদাতা :
বালাগঞ্জে এক সিএনজি অটোরিকক্সা চালকের গলায় গামছা পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে  উপজেলার দেওয়য়ানবাজার ইউনিয়নের জামালপুর গ্রাম সংলগ্ন সিলেট-সুলতানপুর-বালাগঞ্জ সড়কের পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম- মোঃ নুরুল ইসলাম (৩২)। সে দক্ষিণ সুরমা থানার সিলাম ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মোঃ তেরা মিয়ার পুত্র। গতকাল পুলিশ লাশের সোরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
নিহতের চাচাত ভাই মাছুম জানান, গত সোমবার সকাল ১০ টার দিকে (সিলেট-থ-১২-১৯৯৩) নম্বর সিএনজি অটোরিক্সা নিয়ে নুরুল ইসলাম প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন সম্ভব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করতে থাকেন। এমনকি তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। গতকাল মঙ্গলবার সকালে ঘটনাস্থলে তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন বালাগঞ্জ থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ওসমানী হাসাপাতারের মর্গে প্রেরণ করে। এ সংবাদ পেয়ে নুরুল ইসলামের পরিবার ওসমানী হাসপাতালের মর্গে গিয়ে তার লাশ শনাক্ত করেন। আজ পুলিশ ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করবে বলে ওসমানী হাসপাতাল সূত্র জানিয়েছে। তবে ঘটনার পিছনে কারা জড়িত নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কিছু বলতে পারছে না।
বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম তালুকদার জানান, গতকাল সকালে গলায় গামছা পেছানো অবস্থায় ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করার সময় নিহত যুবকের গায়ে লেদার টাইপের কালো জ্যাকেট ও পরনে জিন্সের প্যান্ট ছিলো। ধারনা করা হচ্ছে ওই যুবককে অন্য কোথাও শ্বাসরুদ্ধে হত্যা করে তার লাশ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।