বঙ্গবন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে এদেশে বিএনপি জঙ্গিবাদ সৃষ্টি করতে পারবে না – এডভোকেট নাসির খান

50

11.02(1)সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা বেঁচে থাকতে এদেশে বিএনপি-জামায়াত জঙ্গিবাদ সৃষ্টি করতে পারবে না। তিনি বলেন, বিএনপি নেত্রী ইচ্ছে করে চার দেয়ালের মধ্যে বন্দী থেকে ভাড়াটে লোক দিয়ে মানুষ হত্যা করে যাচ্ছেন। এসব হত্যার দায় খালেদা জিয়া এড়াতে পারবেন না। নাসির খান বলেন, আ’লীগ তৃণমূল সম্মেলনের মধ্য দিয়ে দলকে সুসংগঠিত করছে। যারা নেতৃত্বে আসবেন তাদেরকে অবশ্যই দলের প্রতি দায়িত্বশীল ও নেতাকর্মীদের প্রতি নিবেদিত হতে হবে। তিনি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
গতকাল বুধবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়ন কমপ্লেক্স প্রাঙ্গনে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আ’লীগের সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া সম্মেলন উদ্বোধন করেন।
দুবাগ ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল ইসলাম চৌধুরী সেবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছালামের পরচিালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ছাদ উদ্দিন আহমদ, উপ প্রচার সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, জেলা আ’লীগের সদস্য শহিদুর রহমান শাহিন, বিয়ানীবাজার উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান খান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ময়নুল ইসলাম, সহ সভাপতি আব্দুল আহাদ কলা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শামছ উদ্দিন মাখন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও মো. জাকির হোসেন, দপ্তর সম্পাদক মুছলেহ উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশীদ দীপু, ত্রাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল চৌধুরী বাবর, যুব বিষয়ক সম্পাদক নজরুল হোসেন, সদস্য প্রফেসর আব্দুল খালিক, শামীম আহমদ, জালাল আহমদ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপজেলা শ্রমকি লীগের বিকল্প সভাপতি আবুল হোসেন খসরু প্রমুখ।
সম্মেলন শেষে সন্ধ্যার পর কাউন্সিল অধিবেশনে শুরু হয়। এতে আলোচনার মাধ্যমে কমিটি গঠন সম্ভব না হওয়ায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সরাসরি ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছিল। বিজ্ঞপ্তি