সাদা পতাকা হাতে ইসলামী আন্দোলনের মানববন্ধন ॥ বোমাবাজি করে মানুষ হত্যাকারী রাজনীতিবিদদের প্রত্যাখ্যান করুন

41

DSC_0088দেশের জনগণের মৌলিক অধিকার কেড়ে নিয়ে দেশকে অবরুদ্ধ করে মানুষকে আগুনে পুড়িয়ে মারার নেশায় যে সমস্ত রাজনীতিবিদরা রয়েছে তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করার আহবান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।
মানববন্ধনে নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন অবস্থাদৃষ্টে মনে হচ্ছে দেশকে অকার্যকর করার জন্য ইসলাম বিরোধী শক্তিগুলো ঐক্যবদ্ধ হয়েছে তাদের মোকাবেলায় নিজ অধিকার আদায়ে ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমে আসতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, পীর সাহেব চরমোনাই নিজ হাতে পতাকা নিয়ে শান্তির জন্য ঢাকার রাজপথে গত ৫ ফেব্র“য়ারী শুক্রবার গাবতলী থেকে যাত্রাবাড়ি পর্যন্ত দীর্ঘ ২০ কিলোমিটার সাদা পতাকা হাতে মানববন্ধনে দেশবাসীকে দেখিয়ে দিয়েছেন দেশের মানুষ সংলাপ চায়, শান্তি চায় আর শান্তির ঠিকানা হল আল কুরআন। মানুষ আল্লাহর হুকুম ও রাসূল (সা:) এর আদর্শ মেনে না চলার কারণে দেশের আজ এমন চরম বিপর্যয়।
গতকাল রবিবার বাদ জোহর দেশের চলমান রাজনৈতিক সংকট সমাধানের দাবিতে পীর চরমোনাইর আহ্বানে নগরীর কোর্ট পয়েন্টে সাদা পতাকা হাতে ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে হাজার হাজার তৌহিদী জনতার অংশগ্রহণের মাধ্যমে মানববন্ধনটি উত্তর দিকে সরকারী অগ্রগামী বালিকা বিদ্যালয় পর্যন্ত এবং পূর্বদিকে বন্দর বাজার করিম উল্লাহ মার্কেট পর্যন্ত বিস্তার লাভ করে।
মহানগর সভাপতি মুফতী মোঃ ফখরুদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সভাপতি মাওলানা জিল্লুর রহমান, সেক্রেটারী নযীর আহমদ, মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সহ-সভাপতি আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক মুফতী লোকমন খান, মহানগর সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ, মহানগর অর্থ সম্পাদক মোঃ আনোয়ার হোসাইন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি মাহফুজুল হক তুহিন, সাবেক সভাপতি হাফিজ মাহমুদুল মাহমুদুল হাসান, বর্তমান সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি