জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের জরুরী সভায় কর্মসূচী ঘোষণা

40

সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগ গতকাল মঙ্গলবার দুপুরে দক্ষিণ সুরমার সাউথ সুরমা কমপ্লেক্সের প্রধান কার্যালয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার পরিচালনায় সভায় এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সহÑসভাপতি দিলু মিয়া, সহÑসভাপতি আব্দুস সালাম মিয়া, সিনিয়ার সহÑসধারণ সম্পাদক মুজিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক রহমত আলী তারেক, সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন, প্রচার সম্পাদক মানিক মিয়া, দপ্তর সম্পাদক বাবুল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক ফখরুল ইসলাম, কোষাধ্যক্ষ রাজু আহমদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে আবু সরকার বলেন, গত সোমবার মধ্য রাতে জৈন্তাপুর রোডের বাঘের সড়ক নামক স্থানে অবরোধকারীদের দেয়া আগুনে ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সদস্য বকুল বাবু ও তার হেলপার কে আগুনে পুড়িয়ে হত্যার অপচেষ্টার তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানানো হয়। উক্ত জ্বালাও পোড়াও এর প্রতিবাদে সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে নানা কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচি মধ্যে রয়েছে আগামী ২৫ জানুয়ারী রবিবার কোম্পানীগঞ্জ বাজার, ২৭ জানুয়ারী মঙ্গলবার সালুটিকর বাজার, ২৮ জানুয়ারী বুধবার দুপুর ১২ টায় জৈন্তাপুর বাজার, ১ ফেব্র“য়ারী রবিবার দক্ষিণ সুরমা হুমায়ুন রশিদ চত্বরে ট্রাক শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হবে। উক্ত মানববন্ধন কর্মসূচীতে ট্রাক শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। এেিদক, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা আগুনে দগ্ধ ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সদস্য বকুল বাবু ও তার হেলপারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যান এবং তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। বিজ্ঞপ্তি