কোম্পানীগঞ্জ ও জাফলং থেকে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

40

স্টাফ রিপোর্টার :
কোম্পানীগঞ্জ ও জাফলংয়ে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়ন্দো পুলিশ ও র‌্যাব-৯’র সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে- নরসিংদী জেলার শিবপুর থানার দত্ত্বেরগাঁও চৌগরিয়া গ্রামের মৃত রাজ্জাক মুন্সির পুত্র শওকত আলী (৪৫) এবং গোয়াইঘাটের বহর গ্রামের মৃত আব্দুল মনাফের পুত্র বাবুল মিয়া (৩২)।
পুলিশ ও র‌্যাব সূত্রে জানা গেছে, জেলা গোয়ন্দো পুলিশের উত্তর জোনের অফিসার ইনচার্জ জহির মোহাম্মদ তৈমুর আলীর তত্ত্বাবধানে গোয়েন্দা শাখার এসআই আব্দুল মান্নান নেতৃত্বে একদল পুলিশ গোয়াইঘাট থানার ৩নং পূর্ব জাফলং এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী শওকত আলীকে (৪৫) গ্রেফতার করে। গতকাল বৃহস্পতিবার গোয়াইঘাট থানা পুলিশ তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে পুলিশ গত বুধবার রাতে তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে এসআই আব্দুল মান্নান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গতকাল গোয়াইনঘাট থানার মামলা নং-৮ দায়ের করেন।
এদিকে, বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৯ এর সিলেটের একটি দল কোম্পানীগঞ্জের খাগাইল দক্ষিণণপাড়া গ্রাম থেকে ২০১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবুল মিয়াকে (৩২) গ্রেফতার করে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১লাখ ৫হাজার টাকা বলে জানায় র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মনিরুজ্জামান। তিনি বলেন-প্রাথমিক জিজ্ঞাসবাদে গ্রেফতারকৃত বাবুল মিয়া স্বীকার করেছে সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। সে সিলেটের বিভিন্ন এলাকায় মাদক সেবীদের কাছে মাদক বিক্রি করে আসছিল।