জামায়াতের শীতবস্ত্র বিতরণে ফরিদ উদ্দিন ॥ শীতার্ত মানুষের সাহায্যে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

16

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী শীতার্ত মানুষের সাহায্যে সমাজের বিত্তবানদের সহ সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন ধনীদের সম্পদে গরীবের অধিকার রয়েছে, এটা দান বা করুণা নয়। তাই বিত্তবানদের উচিত নিজেদের সম্পদ থেকে গরীবের ন্যায্য প্রাপ্য বুঝিয়ে দেয়া।
মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী গতকাল রবিবার বাংলাদেশ জামায়াতে ইসলামীর উদ্যোগে জকিগঞ্জ উপজেলার বীরশ্রী, খলাছড়া ও সোনাসার এলাকায় অনুষ্ঠিত পৃথক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানগুলোয় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা (উত্তর) আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান, জকিগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারী ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম রুকবানী চৌধুরী জাবেদ।
বীরশ্রীতে জামায়াতনেতা আব্দুল জলিল মেম্বার, খলছড়ায় মাস্টার জমির উদ্দিন ও সোনাসার এলাকায় আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানগুলোয় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রশিবির নেতা এহতেশামুল আলম জাকারিয়া, জামায়াতনেতা আজিজুর রহমান, ফারুক আহমদ, ইকবাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি