বিশ্বনাথে নিজের অভিযোগের বিরুদ্ধে পাল্টা জিডি

56

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে হামলার শিকার হওয়া প্রবাসী আবুল বাশারের গাড়ি চালক সাইফুল ইসলাম এবার থানায় দায়ের করা নিজ অভিযোগ পত্রের বিরুদ্ধে পাল্টা জিডি করেছেন। গতকাল দুপুরে তার মালিকের মামা উপজেলার টেংরা গ্রামের জুনু মিয়াকে অভিযুক্ত করে এ জিডি করেছেন, (জিডি নং ৪৭৪)। এর আগে গত ১২ জানুয়ারি উপজেলাআ’লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, বিশ্বনাথ উত্তর পাড় অটোরিকসা (সিএনজি) স্ট্যান্ডের সভাপতি ময়না মিয়ার নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেন। অভিযোগপত্র দায়েরের ২দিন পর তিনি থানায় নিজের দাখিল করা অভিযোগপত্রের বিরুদ্ধে পাল্টা জিডি করেন।
জুনু মিয়াকে অভিযুক্ত করে সাইফুল ইসলামের জিডির বিষয়ে সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার্স ইন-চার্জ রফিকুল হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সাইফুল ইসলাম জিডিতে উল্লেখ করেছেন, প্রায় ১০মাস ধরে জানাইয়া গ্রামের প্রবাসী আবুল বাশারের রামপাশা রোডের বাড়ির পুকুর পাড়ের একটি পরিত্যক্ত পাকা টিনসেডে বসবাস করে আসছেন। সেখানে গত ৮জানুয়ারি দিবাগত ভোর রাত ৩টার দিকে অজ্ঞাতনামা ৪জন তাকে হামলা করে। ৯ জানুয়ারি সকালে আবুল বাশারের মামা জুনু মিয়া ঘটনাস্থলে এসে চিকিৎসা না দিয়ে পুলিশের অপেক্ষা করেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়া হয়। ১১ জানুয়ারী জুনু মিয়া কম্পিউটারে টাইপকৃত একটি দরখাস্তে সাইফুলের স্বাক্ষর নেন। ১৩ জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টায় জুনু মিয়া নিজের পূর্ব বিরোধ মেটাতে ওই হামলার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার ও বিশ্বনাথ উত্তর পাড় অটোরিক্সা (সিএনজি) স্ট্যান্ডের সভাপতি ময়না মিয়ার নাম ‘থানা ও কোর্টে’ বলার জন্য সাইফুল ইসলামকে চাপ দিতে থাকেন। সাইফুল যদি ‘থানা ও কোর্টে’ তাদের (বাবুল-ময়না) নাম না বলে, তাহলে জুনু মিয়া তাকে (সাইফুল) খুন করে লাশ গুম করার হুমকি দিয়েছেন।