বিশ্বনাথে ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটি গঠন

55

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে এবার ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ নতুন বাজারের অস্থায়ী কার্যালয়ে এক কর্মী সভায় ছাত্রদলের এ পাল্টা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। বিদ্রোহী গ্র“পের নেতা শাহ্ আমির উদ্দিনকে আহবায়ক ও আজাদুর রহমান আজাদকে সদস্য সচিব এবং ২৭ জনকে যুগ্ম-আহবায়ক করে ১০১ সদস্য বিশিস্ট উপজেলা ছাত্রদলের পাল্টা এ আহবায়ক কমিটি গঠন করা হয়। কর্মী সভায় সভাপতিত্ব করেন বিদ্রোহী গ্র“পের ছাত্র নেতা শাহ্ আমির উদ্দিন এবং পরিচালনা করেন আজাদুর রহমান আজাদ।
অন্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান, আমির উদ্দিন, নাজিম উদ্দিন, জিল্লুর রহমান জিলু, আলী হোসেন, আবদুস শহিদ, মুহিব উদ্দিন, তারেক আহমদ, আবদুল মুমিন, এনামুল ইসলাম, হামিদ শিকদার, হিরা মিয়া, রিপন আহমদ, রেজাউল ইসলাম রাজু, সোহানুর রহমান সোহাগ, সুনু মিয়া, হেলাল আহমদ, ওয়াসিম উদ্দিন, মিজানুর রহমান, সামাদ সরকার, খালেদ মিয়া, শিপন তালুকদার, মামুন আহমদ, দুলাল আহমদ, আবদুল কাইয়ুম, আলী হোসেন, রুমেল আহমদ, সদস্য শিপু শিকদার, আসমত আলী, এনামুল হক, রাহেল আহমদ, সুহেল আহমদ।
এর আগে গত ২২ ডিসেম্বর মতিউর রহমান সুমনকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। ইলিয়াস পতœী তাহসিনা রুশদীর লুনার তত্ত্বাবধানে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না উপজেলা ছাত্রদলের ওই নতুন আহবায়ক কমিটি ঘোষণা করেন। এ কমিটি ঘোষণার পরদিন বিদ্রোহী ছাত্রদল নেতারা ঝাড়– মিছিল বের করেন। এনিয়ে গত ৩ জানুয়ারি ছাত্রদলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এনিয়ে উভয় পক্ষে পাল্টাপল্টি মামলা দায়েরও করা হয়েছে।