বিশ্বনাথে ছাত্রদলের সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেফতার দুই

18

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে গত শনিবার বিকেলে ছাত্রদলের দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে উপজেলা ছাত্রদলের নব-ঘোষিত আহবায়ক কমিটির আহবায়ক মতিউর রহমান সুমনকে প্রধান আসামীসহ ৫৮ জনকে অভিযুক্ত করে এ মামলাটি দায়ের করেন আহবায়ক কমিটির সদস্য অপর গ্র“পের নেতা শাহ আমির উদ্দিন, (মামলা নং ৪)। মামলায় ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা রাখা হয়েছে আরও ৩০/৩৫জনকে।
এদিকে সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে গতকাল সোমবার ভোররাতে ছাত্রদলের দু’জনকে আটকের পর দুপুরে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ। এরা হচ্ছে বিশ্বনাথ উপজেলা ‘ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদে’র যুগ্ম-আহবায়ক মিয়াজানেরগাঁওয়ের রব্বান আলী ও পূর্ব চান্দসীর কাপন গ্রামের ছাত্রদল নেতা আক্তার আলী।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু সাঈদ গ্রেফতারের ব্যাপারে সত্যতা স্বীকার করে বলেন, এরা দু’জন ২০১২ সালে বিএনপি নেতা এম ইলিয়াস আলী নিখোঁজ ইস্যুতে সংঘর্ষের ঘটনায় একাদিক মামলার আসামি বলেও তিনি জানিয়েছেন।
প্রসঙ্গত, ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত শনিবার নতুন কমিটির আহবায়ক মতিউর রহমান সুমন ও আহবায়ক কমিটির সদস্য শাহ আমির উদ্দিন গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষে ২০জন আহত হন।