দেশ আজ উন্নতির শিখরে আরোহণ করেছে – জুলিয়া যেসমিন মিলি

35

সিলেট জেলা তথ্য অফিসের উপ পরিচালক জুলিয়া যেসমিন মিলি বলেছেন, বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়নের ফলে দেশ আজ উন্নতির শিখরে আরোহণ করেছে। সরকার নারীদেরকে অধিক মর্যাদা দিয়ে তাদের সকল প্রচার সুযোগ সুবিধা বৃদ্ধি করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফলে নারীরা আজ বৈমানিক সহ বিভিন্ন ক্ষেত্রে পুরুষের পাশাপাশি কাজ করে যাচ্ছেন। সকল ক্ষেত্রে নারীদের অংশীদারিত্ব রয়েছে সকল সেক্টরে। তারা সরকারের বিভিন্ন প্রকল্পের কারণে আত্মনির্ভরশীল হওয়ার সুযোগ পাচ্ছেন। তিনি সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ডে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।
তিনি ১২ আগষ্ট রবিবার দুপুর ১২টয় দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কর্মকান্ডে জনগণকে সম্পৃক্তকরণের লক্ষ্যে সিলেট জেলা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল ওহাব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাইফুল ইসলাম রানা, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ কামরুজ্জামান খান, দি নিউ নেশনের সিলেট ব্যুরো প্রধান শফিক আহমদ শফি, সিটিজেন জার্নালিস্ট শাহীন আহমদ, সিলেট ট্যুরিস্ট ক্লাবের কোষাধ্যক্ষ মকসুদুর রহমান চৌধুরী এবং সিনিয়র শিক্ষক মাহবুবুল আলম। বিজ্ঞপ্তি