হরতালের সমর্থনে বিএনপি‘র মিছিল ও সভা ॥ মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবে না

33

সিলেট মহানগর বিএনপি’র সদস্য সচিব বদরুজ্জামন সেলিম মহানগর বিএনপির আহ্বায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, সিলেটের সহনশীল রাজনৈতিক পরিবেশকে আজকে যারা অশান্ত করে তুলতে চায়, সময় আসলে তাদের কে চরম মাশুল দিতেই হবে। বর্তমান অবৈধ আওয়ামী সরকার সিলেট বিএনপিকে ধ্বংস করতে আরিফুল হক চৌধুরী সহ রাজনৈতিক নেতা কর্মীদের উপর মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার চালাচ্ছে। তিনি আরিফুল হক চৌধুরীকে গ্রেফতারের তীব্র নিন্দা জানান। তিনি সিলেট মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এমদাদ হোসেন চৌধুরীর বাসায় পুলিশী তল্লাসী ও পরিবারকে হয়রানীর তীব্র নিন্দা জানান। তিনি গতকাল হরতালের সমর্থনে প্রচার মিছিল চলাকালীন কোট পয়েন্ট থেকে গ্রেফতার যুবদল নেতা শামীম মজুমদার, আব্দুস সোবহান, ছাত্রদল নেতা মোস্তাকুর রহমান রুমন, আবু সাঈদ তায়েফ সহ গ্রেফতারকৃত সকল বিএনপি ও জোট নেতা কর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।
সিলেট মহানগর বিএনপি’র আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদে অর্ধদিবস হরতাল চলাকালে নগরীর বন্দরবাজার থেকে শুরু হয়ে সিলেট জেলা ও মহানগর বিএনপি’র একটি মিছিল জেল রোড মোড়ে গিয়ে শেষ হয়।
মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিমের সভাপতিত্বে ও আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আজমল বক্ত সাদেকের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, মহানগর বিএনপির সদস্য এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সদস্য মাহবুব চৌধুরী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন, সিরাজুল ইসলাম সিরাজ, ছাত্রদল নেতা আনোয়ার হোসেন মানিক, আক্তার আহমদ, আবু কয়ছর, মমতাজ হোসেন মুন্না, আলী সুহেল, সবুর আহমদ, লিটন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি