শরীর চর্চা ও খেলাধূলা সুস্থ সাংস্কৃতিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে ————————– মাওলানা হাবিবুর রহমান

43

Untitled-111111ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান বলেছেন শরীর চর্চা ও খেলাধূলা সুস্থ সাংস্কৃতিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।
গতকাল বুধবার সকালে নগরীর সোবহানীঘাটস্থ হাসপাতালের ৩য় তলায় মহান বিজয় দিবস-২০১৪ উপলক্ষে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ইবনে সিনা সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ আয়োজিত আন্ত:বিভাগীয় প্রীতি ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
ইবনে সিনা সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ এর সভাপতি মোবারক হোসেন এর সভাপতিত্বে ও খলিলুর রহমান খান জালালের প্রাণবন্ত উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ কমর উদ্দিন এবং দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন মোঃ শামছুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাসপাতালের ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস্ কর্ণেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ম্যানেজার (মার্কেটিং) মোঃ রাশেদুল ইসলাম, সিনি. এসিস্ট্যান্ট ম্যানেজার (পারচেইজ) আল আমিন, সিনি. এসিস্ট্যান্ট ম্যানেজার (হিসাব) শাহাব উদ্দিন, সিনি. এসি. ম্যানেজার (কাস্টমার কেয়ার) মোঃ নুরুল হক, এসি. ম্যানেজার (হিসাব) মোঃ মনিরুজ্জামান, এসি. ম্যানেজার (কাস্টমার কেয়ার) মোঃ রেজাউল করিম, হাবিবুল ইসলাম, আবু সালেক, ইকবাল হোসেন খন্দকার, শাহেদ আলী, মাসহুদুল হুদা খান, ওমর ফারুক, শামীম আহমদ, রাসেল, সাদিক আহমদ, মুক্তাদির, শেখ আব্দুল মুমিন, মোঃ রেজাউল করিম ও মোস্তাকিম আলী প্রমুখ। বিজ্ঞপ্তি