সিলেটে ডেসটিনির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

34

সারাদেশের ন্যায় সিলেটেও ডেসটিনি-২০০০ লিমিটেডের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গত শনিবার দুপুরে নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলে ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা-পরিবেশক এবং ডেসটিনির সোস্যাল মিডিয়ার যৌথ উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
ডেসটিনি-২০০০ লিমিটেডের পিএসডি চয়ন দেবের সভাপতিত্বে বিকাশ ধর বাবলুর সঞ্চালনায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন রজত কান্তি চক্রবর্ত্তী।
এ সময় উপস্থিত ছিলেন ডেসটিনির বিনিয়োগকারী ফারুক রশীদ, নিজাম উদ্দিন চৌধুরী, অমিতাভ চক্রবর্ত্তী, রজত কান্তি চক্রবর্ত্তী, সাইফুর রহমান তালুকদার, মুজিবুর রহমান, কামাল মিয়া, কিরন দেব, শাহীনুল ইসলাম, ইস্তিয়াক আজিম চৌধুরী জনি, সৈয়দ মুকাব্বির আলী, মহেন্দ্র সিংহ, মির্জা আরিফ, পাবেল আহমদ, পাপলু দাস, আমিন উদ্দিন, বাবুল আহমদ, সাহিদা বেগম, রিপা বেগম, মমতা বেগম, সালমা বেগম, সামসুদ্দিন, আব্দুস সামাদ, দাইয়ান আহমদ, সুলতানা আক্তর কুলছুমা, তৃষা দাস, রন দেব, ফরহাদ আহমদ, আবুল বাশার, অলক দত্ত প্রমুখ।
পরে ডেসটিনির বিনিয়োগকারী ও ক্রেতা-পরিবেশকরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এবং ডেসটিনির ব্যাবসা শীঘ্রই চালু এবং কোম্পানীর চেয়াম্যান মোহাম্মদ হোসাইন ও এমডি রফিকুল আমীনের মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা বেলাল আহমদ। বিজ্ঞপ্তি