কোন অপশক্তি যুদ্ধাপরাধীদের বিচার রুখতে পারবে না -মিসবাহ সিরাজ

34

PHOTO 23-11-14আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিকল্প নেই। শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ সারাবিশ্বে ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। তার অসাধারণ নেতৃত্ব গুণের প্রশংসা আজ বিশ্বব্যাপী। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই দেশে যুদ্ধাপরাধীদের বিচার চলছে। এই বিচার নস্যাৎ করে যুদ্ধাপরাধীদের রক্ষায় বিএনপি-জামায়াত চক্র উঠেপড়ে লেগেছে। তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বাধাগ্রস্ত করতে চাইছে। কিন্তু কোনো অপশক্তিই বাংলাদেশের অগ্রগতি ও যুদ্ধপরাধীদের বিচার রুখতে পারবে না। সকল ষড়যন্ত্র ও অপতৎপরতার বিরুদ্ধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।
গতকাল রবিবার বিকেলে সুনামগঞ্জ জেলার বিশম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ বাস্তবায়নে তিনি সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
বিশম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুজ্জামান শাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেনাজির আহমদ মানিক এর পরিচালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হুদা মকুট, আওয়ামী লীগ নেতা এডভোকেট আফতাব উদ্দিন, মহিলা সাংসদ শাহানা রব্বানী, সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি শামসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম শামীম, এডভোকেট সামসুল আবেদীন, খায়রুল কবির রুমেন, নজরুল ইসলাম, উজ্জ্বল আহমদ, আবুল কাশেম, কল্লোল তালুকদার, সোলেমান তালুকদার, রমা দাস, নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, জাহাঙ্গীর আলম, হায়দার চৌধুরী লিটন, সুবীর তালুকদার বাপলু, করুণাসিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ।
সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনাজির আহমদ। বিজ্ঞপ্তি