ইয়াবা ও জেনসিডিলসহ ২ বিক্রেতা গ্রেফতার

30

স্টাফ রিপোর্টার :
নগরীর শিবগঞ্জ থেকে যৌন উত্তেজনা ইয়াবা ট্যাবলেট ও জেনসিডিলসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর শিবগঞ্জ সাদিপুর ৪২ নং বাসার মৃত আব্দুল খালিকের পুত্র লায়েক আহমদ (৫০) ও শাহপরান থানার মেজরটিলা ইসলামপুর পুরবী ৪১/১ নং বাসার মৃত বশার আলীর পুত্র নুর আলী (২৭)। গতকাল বুধবার পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে। পরে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত দেড় টার দিকে শাহপরান থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ সাদিপুর ৪২ নং বাসার গেইটের সামনে ও লায়েকের শয়ন কক্ষে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা লায়েক আহমদ ও নুর আলীকে গ্রেফতার করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ৪ হাজার টাকা দামের ১০ পিস যৌন উত্তেজনা ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ভারতীয় তৈরী জেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে শাহপরান থানার এসআই স্বপন কান্তি দাস বাদি হয়ে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। নং- ১৬ (১৯-১১-১৪)।
মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ আলমগীর কবীর জানান, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে আসামী লায়েক আহমদ ও নুর আলী মাদক দ্রব্য সংগ্রহ করে তাদের নিজ বাড়িতে রেখে মাদক ব্যবসা করে আসছে বলে স্থানীয় সূত্রে তথ্য পাওয়া গেছে। তাছাড়া মাদক ব্যবসাই তাদের মুল পেশা। মাদক ব্যবসা ছাড়া তাদের আর কোন পেশা নেই বলে জানান তিনি।
উল্লেখ্য মাদকসেবীদের কাছে ইদানিং ফেনসিডিলের চাইতে জেনসিডিল বেশি চাহিদা বলে জানা গেছে।