২১ বছর পর বিশ্বনাথের আজিবুন নেছা গ্রেফতার

115
বিশ্বনাথে গ্রেফতার হওয়া ২১ বছর ধরে পলাতক আজিবুন নেছা।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
দুই বছরের সাজা মাথায় নিয়ে দীর্ঘ ২১ বছর পলাতক থাকার পর অবশেষে আজিবুন নেছা (৬৫) নামের এক নারী এক নারীকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। তিনি বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের সাধু গ্রামের তোরাব আলীর স্ত্রী। শুক্রবার দুপুরে আদালতের মাদ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। আগেরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় এয়ারপোর্ট এলাকায় অভিযান চালিয়ে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এসআই জবা রানী দেব ও এসআই পরিমল চন্দ্র শীল পলাতক থাকা ওই নারীকে গ্রেফতার করেন।
এসআই জবা রানী দেব ও এসআই পরিমল শীল জানান, ১৯৯৯ইং সালের দায়ের করা সাধু গ্রামে ঘর পুড়ানো মামলায় আজিবুন নেছাকে অভিযুক্ত করা হয়, (মামলার জিআর নং ৯/১৯৯৯ইং)। দীর্ঘদিন শুনানী শেষে বিজ্ঞ আদালত ২০০৫ সালে আজিবুন নেছাসহ অভিযুক্তদের বিরুদ্ধে রায় ঘোষনা করেন। এতে আজিবুন নেছা ২বছরের সাজা মাথায় নিয়ে দীর্ঘ ২১ বছর পলাতক থাকেন।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপি এম বলেন, দীর্ঘ ২১বছর ধরে থানায় ওয়ারেন্ট আসে কিন্তু ওই আসামির কোন হদিস পাওয়া যাচ্ছিলনা। অবশেষে সিলেট থেকে গ্রেফতারের পর ২ বছরের সাজাপ্রাপ্ত ওই নারীকে জলহাজতে পাঠানো হয়েছে।