বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত হয়ে সমাজের জন্য কাজ করতে হবে -সৈয়দ বজলুল করিম

66

1কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, জনতা ব্যাংকের পরিচালক, সাবেক অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক সৈয়দ বজলুল করিম বিপিএম বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত হয়ে সমাজের জন্য কাজ করতে হবে। রাজনীতি হতে হবে গণমানুষের কল্যানে। ৩০ লাখ শহীদ আর ২ লাখ নারীর ইজ্জ্বতের বিনিময়ে অর্জিত এদেশের লাল সবুজের পতাকাকে নতুন প্রজন্ম এগিয়ে নিয়ে যাবে। দেশ, মাটি ও মানুষ সকলের। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ মানুষের মাঝে বিলিয়ে দেবার জন্য রাজনীতি করে যাচ্ছি। শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করেছি। আগামীতে তার নেতৃত্বের প্রতি অবিচল বিশ্বাস রেখে কাজ করে যাবো।
তিনি ৮ নভেম্বর শনিবার বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউপি চেয়ারম্যানের বাড়ীতে ইউনিয়নবাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক পদ্ম মোহন সিংহের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমেদ ভূঁইয়া, শমসেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, জেলা যুবলীগ নেতা লিয়াকত আলী, কমলগঞ্জ উপজেলা তরুণ লীগ যুগ্ম-আহবায়ক ও শমসেরনগর ইউপি প্যানেল চেয়ারম্যান-১ হাফিজুল হক চৌধুরী স্বপন, ছাত্রলীগ নেতা সাংবাদিক শাহীন আহমেদ, আওয়ামীলীগ নেতা শামসুল হক, আব্দুল আজিজ কুদরত, ইসলামপুর ইউপি সদস্য আমির আলী, চা-শ্রমিক নেতা রাখাল গোয়ালা, শিক্ষক শ্যামাকান্ত সিংহ, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ওবায়দুল হক প্রমুখ।