শাল্লায় গ্রেফতারকৃত ইউপি সদস্য কারাগারে

1

শাল্লা সংবাদদাতা

সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মিহির কান্তি রায়কে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের নির্দেশে তাকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে সোমবার দুপুর ২টার দিকে উপজেলার ডাকবাংলার সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলার সূত্রে জানা যায়, গত ১৩ জুন রাতে মিহির রায়সহ তারা চার ভাই মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হিন্দুধর্মের পুরোহিত বিকাশ রঞ্জন চক্রবর্তীর বাড়িতে হামলা করে ব্যাপক মারধর করেন। পরে আশপাশের লোকজন এসে বিকাশ রঞ্জন চক্রবর্তীকে উদ্ধার করার চেষ্টা করেন। এসময় মিহির কান্তি রায় ও তাঁর ভাইদের হামলায় প্রদীপ দাস নামে একজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে শাল্লা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে দেখেন প্রদীপ দাসের বাম হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে গেছে। পরে এ ঘটনায় শাল্লা থানায় মামলা রজু করা হয়।
তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আল আমিন জানান, হিন্দু ধর্মের পুরোহিত বিকাশ রঞ্জন চক্রবর্তীসহ আরো কয়েকজনের উপর রাতে হামলার ঘটনায় হবিবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মিহির কান্তি রায়কে গ্রেফতার করা হয়েছে এবং আসামীকে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।