মানবপাচারকারী সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার

2

হবিগঞ্জ সংবাদদাতা

হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে তিনটি মামলার ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী মানবপাচারকারী ও প্রতারক এস এম আলী হোসেনকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত এস এম আলী হোসেন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের হালিতলা গ্রামের সঞ্জব আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত এস এম আলী হোসেনের বিরুদ্ধে সিলেট গোলাপগঞ্জ থানার জিআর-২২৪/১২, ধারা-৪০৬/৪২০ পেনাল কোড মামলার ৩ বছরের সাজা ও অতিরিক্ত মহানগর দায়রা জজ, ২য় আদালত ঢাকা এর দায়রা নং-৮৭৫৮/১০, ধারা-এন.আই.এ্যাক্ট ১৩৮ এর ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং অর্থদন্ড ও মেট্রোপলিটন আদালত, ঢাকা এর সিআর-২৪২/১১, ধারা- ৪০৬/৪২০ পেনাল কোড মামলার ২ বছরের সাজাসহ ৩টি ওয়ারেন্টে মোট ৬ বছরের সাজা এবং সিআর-৫৫৯/২২(নবীঃ) ধারা-৪০৬/৪২০ পেনাল কোডের মামলা রয়েছে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলীর দিকনির্দেশনায় এসআই রাজিব রহমান, এসআই পিযুষ কান্তি দেবনাথ, এএসআই মো. নাজমুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রোপলিটন উত্তরা থানা এলাকা থেকে শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে অভিযান চালিয়ে উক্ত আসামী এস এম আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
মানবপাচারকারী ও প্রতারক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী বলেন গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।