রোজার পূর্বেই আল্লামা মামুনুল হককে নিঃশর্ত মুক্তি দিন -মাওলানা আব্দুল আজিজ

0

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশকে বহুমুখী সংকট থেকে উত্তোরণ, সংগঠনের মহাসচিব আল্লাম মামুনুল হক সহ কারাবন্দি জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও পাঠ্যপুস্তক থেকে বিতর্কিত লেখা বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি শুক্রবার বাদ আসর নগরীর কোর্ট পয়েন্টে জেলা ও মহানগরের উদ্যোগে জেলা সভাপতি মাওলানা ইকবাল হোসাইন এর সভাপতিত্বে ও মহানগর সাধারণ সম্পাদক আলহাজ¦ মাওলানা এমরান আলম ও জেলা সহ-সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মাহবুবুল হকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল আজিজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম হাজীপুরী, মহানগর সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ সানা উল্লাহ, মাওলানা কমর উদ্দিন, জেলা সহ-সভাপতি মাওলানা আব্দুল মালিক, মহানগর সহ-সাধারণ সম্পাদক ডাঃ মোস্তফা আহমদ আজাদ, জেলা সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা সৈয়দ নাসির উদ্দিন আহমদ, মহানগর সাংগঠনিক সম্পাদক হাফিজ কয়েছ আহমদ, জেলা বায়তুল মাল সম্পাদক মাওলানা আসাদুজ্জামান, মহানগর প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুল মন্নান আজাদ চৌধুরী, মাওলানা ফয়জুন নুর, হাফিজ সিরাজ উদ্দিন, মাওলানা আনোয়ারুল হক, মাওলানা শামসুল ইসলাম, মুহাম্মদ শাব্বির আহমদ, হাফিজ সাইফুল ইসলাম, মাওলানা আবুল কালাম, মাওলানা আহমদুল হক ফয়েজী, মৌলভী আব্বাস জালালী, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি নুরে আলম সিদ্দিকী, মুহাম্মদ জিল্লুর রহমান, মুফতি মুজিবুর রহমান, মুহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন যাবত আমাদের দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হক কারাগারে বন্দি রয়েছেন। আমরা অবিলম্বে তাকে মুক্তি দেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি। সভায় বক্তারা বির্তকিত শিক্ষানীতি প্রত্যাহার ও দ্রব্যমূল্য উর্ধ্বগতির নিয়ন্ত্রণে রাখার জোর দাবি জানান। বিজ্ঞপ্তি