সিলেট, জগন্নাথপুর ও মাধবপুরে তিন জনের লাশ উদ্ধার

3

স্টাফ রিপোর্টার
সিলেট নগরীর মেন্দিবাগে যুবক, সুনামগঞ্জের জগন্নাথপুরে আগুনে পোড়া এক অজ্ঞাত নারী ও হবিগঞ্জের মাধবপুরে আরো এক নারীর অর্ধগলিত লাশসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ও দুপুরে পৃথকভাবে এ ৩টি লাশ উদ্ধার করা হয়।
সিলেট: সিলেট নগরীর সুরমা নদীর তীর থেকে ফয়েজ আহমদ (২০) নামের যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে নগরীর মেন্দিবাগ এলাকায় সুরমা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবক ফয়েজ আহমদ একজন অটোরিকশা চালক। তিনি সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক এলাকার মৃত মুজিবুর রহমানের ছেলে। সিলেট নগরীর সোবহানীঘাট এলাকার একটি কলোনীতে ভাড়া থাকতেন।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন। তিনি বলেন, সকালের দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে এটা খুনের ঘটনা বলে মনে হচ্ছে। খুনের রহস্য উদঘাটনে কাজ চলছে।
লাশটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
সুনামগঞ্জ: সুনামগঞ্জের জগন্নাথপুরে আগুনে পোড়া এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে জগন্নাথপুর উপজেলার পৌরসভার ইকড়ছই এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার ইকড়ছই জামিয়া ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসার পেছনের মাঠে অজ্ঞাত এক নারীর অর্ধপোড়া লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা জগন্নাথপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এই ঘটনায় জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর ঘটনাস্থল পরিদর্শন করেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ এখনও ঘটনাস্থলে আছে। সিলেটের সিআইডির একটি বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ওসি আরও জানান, লাশের বিভিন্ন অংশ পুড়ে যাওয়ায় পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।
মাধবপুর: হবিগঞ্জের মাধবপুরে আদুরী বাকতি সুনিতা (৪৫) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করছে পুলিশ। তিনি উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা চা বাগানের ৯ নম্বর বস্তির মৃত লক্ষীপ্রসাদ বাকতির স্ত্রী। বুধবার দুপুরে উপজেলার জগদীশপুর ইউনিয়নের দক্ষিণ বেজুরা গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গ্রামের পুকুরে এক নারীর লাশ ভেসে থাকতে দেখে গ্রামের লোকজন মাধবপুর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ থানায় নিয়ে আসলে পরিবারের সদস্যরা পরিচয় সনাক্ত করেন।
মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আতিকুল রহমান জানান, ময়নাতদন্তের জন্য লাশটি হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।