মেজরটিলায় সিলেট মহানগর জামায়াতের লিফলেট বিতরণ

2

 

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, ৭ জানুয়ারী ভোট নয়, নির্বাচনের নামে জাতির সাথে চরম প্রতারণা করার ষড়যন্ত্র চলছে। রাষ্ট্রশক্তিকে ব্যবহার করে একটি অবৈধ সরকারকে ফের ক্ষমতায় নেয়ার নাটক মঞ্চস্থ করা হচ্ছে। এই নির্বাচনের সাথে গণতন্ত্র ও আইন-মানবিধকারের কোন সম্পর্ক নেই। তাই ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার বৃহত্তর সার্থে ৭ জানুয়ারীর ভোট বর্জনকে গণআন্দোলনে রূপ দিতে হবে। কারণ ঐ পাতানো নির্বাচনে ভোট বর্জনের মাধ্যমে সরকারের গণতন্ত্রবিনাশী সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে। অবাধ সুষ্ঠু নির্বাচনের সার্থে নিরপেক্ষ কেয়ারটেকার সরকার পুনর্বহাল ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি দিতে হবে।
মঙ্গলবার সকালে জামায়াত কেন্দ্র ঘোষিত গণসংযোগ কর্মসূচীর অংশ হিসেবে নগরীর শাহপরান পূর্ব থানা মেজরটিলা এলাকায় সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে লিফলেট বিতরণকালে বক্তারা উপরোক্ত কথা বলেন।
এসময় সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা শামীম আহমদ, ফয়জুর রহমান ও শাহপরান পূর্ব থানা জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া মঙ্গলবার নগরীর বিভিন্ন থানার উদ্যোগে পৃথক স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি