সিলেট ৬টি আসনের নৌকা মনোনীত প্রার্থীদের মহানগর আ.লীগের অভিনন্দন

29

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সিলেট ৬টি আসনের নৌকার প্রার্থীদের অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের পক্ষে থেকে দলের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি মাননীয় পররাষ্ট্রমন্ত্রী সিলেট-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড.এ.কে আব্দুল মোমেন এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-৫ আসনের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ সহ বাকি ৪টি আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীদের অভিনন্দন জানান। তারা হলেন- সিলেট-২ শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ ইমরান আহমদ, সিলেট-৬ নুরুল ইসলাম নাহিদ।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত সিলেটের ৬টি আসনের নৌকার প্রার্থীদের বিজয়ী করার জন্য আমরা ঐক্যবদ্ধ। আগামী ৭ জানুয়ারি ২০২৪ সালের জাতীয় নির্বাচনে সিলেটের ৬টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। তিনি বলেন, বিএনপি যতই ষড়যন্ত্র করুক সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল রাজনৈতিক দল স্বতঃস্ফূর্তভাবে ও উৎসবমুখর পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করছে। তাই তিনি বিএনপিকেও নিবার্চনে অংশগ্রহণের আহবান জানান। তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করার জন্য সকল নেতা-কর্মীদের কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করার বিকল্প নেই। তিনি সকল নেতা-কর্মীদের অতীতের মতো নৌকার পক্ষে গণজোয়ার তৈরি করার আহবান জানান। বিজ্ঞিিপ্ত