কুলাউড়ায় মধুবনকে লক্ষ টাকা জরিমানা

53

 

কুলাউড়া সংবাদদাতা

মৌলভীবাজারের কুলাউড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মধুবন অভিজাত মিষ্টি বিপণীকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান এই অভিযান পরিচালনা করে মধুবনকে জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, রবিবার সকালে ঢাকায় যাওয়ার পথে কুলাউড়ার মধুবন মিষ্টি বিপণী থেকে ১০ পিস সন্দেশ মিষ্টি কিনেন সাপ্তাহিক বেনিআসহকলার সম্পাদক আশরাফুল ইসলাম খাঁন হিরো। গাড়িতে বসে পরিবারকে নিয়ে মিষ্টি খাওয়ার পর তারা বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হন। পরবর্তীতে আশরাফুল ইসলাম কুলাউড়ার ইউএনওকে বিষয়টি অবগত করেন। পরে ইউএনও জেলা খাদ্য নিরাপদ কর্তৃপক্ষকে বিষয়টি জানালে সোমবার মধুবনে অভিযান চালিয়ে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে মধুবন থেকে পচা মিষ্টি জব্দ করে বিনষ্ট করা হয়।
অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সৌরভ রায়, জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক দীপংকর ব্রহ্মচারী, কুলাউড়া উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক জসিম উদ্দিন আহমদসহ থানা পুলিশের একটি দল সহযোগিতা করে।
উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান, জনস্বার্থে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।