মাধবপুরে অস্ত্রসহ ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

31

 

মাধবপুর সংবাদদাতা

হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ভোররাতে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের বেজুরা বাসস্ট্যান্ড ও যমুনা ইন্ডাস্ট্রিয়াল পার্কের মধ্যবর্তী স্থানে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তরিকুল ইসলাম ও এসআই সুজন শ্যামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র সহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জের বাহুবল উপজেলার হিমেরগাঁও গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে রুপন মিয়া (৩৮), আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের দানু মিয়ার ছেলে ছালেহ আহমেদ (৩৩), একই এলাকার মৃত আমরু মিয়ার ছেলে আল আমিন (২৯), মোঃ লায়েক মিয়ার ছেলে মাহবুব মিয়া (৩২) ও মতি মিয়ার ছেলে তাবিদুল ইসলাম (২৮)।
এসআই তরিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। জব্দকৃত ডাকাতির সরঞ্জামের মধ্যে রয়েছে রামদা, সিধ কাঁটার সাবল, ছুরি, তালা ভাঙ্গার লোহার বাকা রড, সাদা রংয়ের কট সুতার রশি।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খাঁন জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে। আরও তথ্যের জন্য আইনি প্রক্রিয়ার মাধ্যমে আদালতের কাছে ডাকাতদের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান ওসি।