সিলেটকে একটি পরিষ্কার পরিচ্ছন্ন আধুনিক পর্যটন শহর হিসাবে গড়তে চাই

3

 

সিলেটকে একটি পরিষ্কার পরিচ্ছিন্ন আধুনিক পর্যটন শহর হিসাবে গড়তে চাই। এই কাজে দেশে বিদেশে সকলের আন্তরিক সহযোগিতা চাই। সিলেটের মানুষ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন আমাদের শ্রদ্বেয় শেখ রেহানা আপা যে দায়িত্ব আমাকে দিয়েছেন আমি যেন তা পালন করতে পারি। সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরী তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এই বক্তব্য রাখেন।
গত ২১ সেপ্টেম্বর ব্রিক লেনের সেবা রেস্টুরেন্টে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ টুনু মিয়া। উক্ত সভা পরিচালনা করেন যুবনেতা জুবায়ের আহমেদ।
সংবর্ধনার জবাবে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন আমি আপনাদেরই সন্তান, আপনাদের ছোট ভাই এবং অনেকের সহযোদ্ধা। আমি দীর্ঘদিন এই প্রবাসে ছিলাম। আপনাদের সাথে রাজনীতি করেছি, সমাজের উন্নয়নে কাজ করেছি। আমি সিলেটকে একটি ক্লিন এবং স্মার্ট শহর হিসাবে গড়তে চাই। পরিবেশ বান্দব শহর করতে চাই। জাতীয় এবং আন্তজাতিকভাবে সিলেটের কানেক্টিভিটি বাড়াতে চাই। সিলেটকে ব্যান্ড হিসাবে অভ্যন্তরস্থ বিনিয়োগ বাড়াতে চাই। এই কাজে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মারুফ আহমেদ চৌধুরী, আব্দুল আহাদ চৌধুরী, আব্দুল মুকিত চুনু এম বি এই, সায়েদুর রহমান সাদ, আনহার আলী, সেলিম চৌধুরী, মিসবাউর রহমান মিসবা, মাশুক ইবনে আনিস, ফারুক মিয়াঃ, আজিজুল হক, জামাল আহমেদ খান, আনসার আহমেদ উল্লাহ, ইসলাম উদ্দিন, সুরুজ আলী, আব্দুল বাড়ি সোবহান, শরীফ আলী, তুরন মিয়া, নুরুল আলী, মন্তর আলী রাজু, সেলিম উদ্দিন, জুবায়ের সিদ্দিকী সেলিম, পংকি খান, মতিন মিয়া, জয়নাল উদ্দিন, গোয়াস মিয়া হারিস আলী, সহ আরোও অনেকে। বিজ্ঞপ্তি