বড়লেখা থেকে যুবকের লাশ উদ্ধার

2

 

বড়লেখা সংবাদদাতা

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টায় উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের মাধবপুল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবক রিয়াজ উদ্দিন (২৮) দক্ষিণভাগ ইউনিয়নের দক্ষিণ দুয়ালিয়া গ্রামের মৃত ফরিদ আলীর ছেলে।
জানা যায়, রিয়াজ উদ্দিন দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিলেন। সরকার ও এলাকাবাসীর সহায়তায় চিকিৎসা শেষে কিছুটা উন্নতি হয় তার। মানসিকভাবে কিছুটা ভালো হওয়ায় ৬ মাস আগে তার বিয়ে হয়েছিল। এরপর থেকে মানসিকভাবে ভালোই ছিলেন তিনি। হঠাৎ মঙ্গলবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যর। পরে বুধবার সকালে উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের মাধবপুর একালার নির্জন ধানী জমিতে তার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় কৃষকরা। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
রিয়াজ উদ্দিনের মা খানবি বিবি (৭০) কান্নাজড়িত কন্ঠে বলেন, মঙ্গলবার বিকেল থেকে আমার ছেলে নিখোঁজ ছিল। আমার নিরীহ ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার চাই।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন কর হবে।